শুক্রবার, ১৪ জুন ২০২৪

বান্দরবানে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৮

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার দুর্বারাম পাড়া এলাকায় দুই পক্ষের গোলাগুলিতে আটজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গোলাগুলির পর পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রোয়াংছড়ি থানায় এনেছে। রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার সকা‌লে রোয়াংছ‌ড়ির খামতাম পাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহতদের ম‌ধ্যে সাতজ‌নের নাম জানা গে‌ছে। তারা হলেন- ভান দু বম, সাং খুম, সান ফির থাং বম, বয় রেম বম, জাহিম বম, লাল লিয়ান ঙাক বম ও লাল ঠা জার বম।

স্থানীয়রা জানায়, সকা‌লে গোলাগু‌লির শব্দ শোনা য‌ায়। প‌রে‌ সেখা‌নে গি‌য়ে আটজনের গু‌লি‌বিদ্ধ লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়া হয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে লাশগুলো উদ্ধার ক‌রে।

রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, ‘রোয়াংছ‌ড়ির খামতাম পাড়া এলাকা থে‌কে আটজনের গু‌লি‌বিদ্ধ লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। লাশগুলো বান্দরবান সদর হাসপাতাল ম‌র্গে আনা হ‌চ্ছে। ত‌বে কে বা কারা তা‌দের হত্যা করেছে তা জানা যায়‌নি। লাশগুলো কোন গ্রু‌পের তাও বলা যা‌চ্ছে না।’

খবর পেয়ে ঘটনাস্থলে এসেছেন জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম। তিনি বলেন, ‘আসলে কী নিয়ে এই গোলাগুলির ঘটনা ঘটেছে, তা তদন্ত না করে বলা যাচ্ছে না। আমরা তদন্ত করছি। ঘটনার সাথে যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।’

আরো পড়ুন ...