শুক্রবার, ১৪ জুন ২০২৪

নিউ সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে: তৃতীয় তলার সব দোকান পুড়ে গেছে

রাজধানীর নিউ মার্কেট এলাকার নিউ সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে দাবি করেছে ফায়ার সার্ভিস। ভেতর থেকে ধোঁয়া বের হলেও আগুন আর ছড়াবে না বলে জানিয়েছে সংস্থাটি। আজ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। তিনি বলছেন, আগুন সকাল ৯টা ১০ মিনিটের দিকে নিয়ন্ত্রণে এসেছে। নিরাপত্তার স্বার্থে একটু দেরিতে জানানো হচ্ছে। তবে  আগুন পুরোপুরি নির্বাপণ করতে আরও সময় লাগবে।

ভয়াবহ এই আগুনে মার্কেটের তৃতীয় তলার সবগুলো দোকান পুড়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। আগুনে সহস্রাধিক ব্যবসায়ী সর্বস্বান্ত হয়ে গেছেন। আজ শনিবার ভোর ৫টা ৪০ মিনিটের দিকে নিউ সুপার মার্কেটের দ্বিতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন তৃতীয় তলায় ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট কাজ করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছে সেনা, নৌ, বিজিবি ও র‌্যাব সদস্যরা। কর্তব্যরত ফায়ার সার্ভিসের সদস্যরা জানিয়েছে, আগুন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে।

উল্লেখ্য, আজ শনিবার ভোর ৫টা ৪০ মিনিটের দিকে নিউ সুপার মার্কেটের দ্বিতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন তৃতীয় তলায় ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট কাজ করছে।

আরো পড়ুন ...