শুক্রবার, ১৪ জুন ২০২৪

আগামী নির্বাচন ডিসেম্বরের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে : নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী নির্বাচন ডিসেম্বরের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে। মির্জা ফখরুলের নেতৃত্বে পুতুল নাচের আন্দোলন চলছে। খালেদা জিয়া ও তারেক জিয়া দণ্ডিত আসামি, তারা কখনো নির্বাচনে আসতে পারবে না। এজন্য তারা কোনোদিন কাউকে নির্বাচনে আসতে দিবে না। তিনি আওয়ামী লীগ নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ ও প্রতিরোধ করে বিএনপিকে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নিয়ে আসার আহ্বান করেন।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদের আয়োজেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও শোকাবহ আগস্ট মাস স্মরণে শিক্ষার্থীদের এককালীন বৃত্তি প্রদান, সেলাই মেশিন বিতরণ ও কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

জেলা শিল্পকলা অ্যাকাডেমি অডিটরিয়ামে জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, পুলিশ সুপার মো: মনজুর রহমান পিপিএম (বার), পৌর মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন। নয়া দিগন্ত

আরো পড়ুন ...