শনিবার, ২০ এপ্রিল ২০২৪

অবরোধ: কুলিয়ারচরে নিহত ২

নিহত ‍রিফাত উল্লাহ তনয়

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের সাথে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন বলে দাবি করেছে বিএনপি। তবে পুলিশ এখনো তা স্বীকার করেনি। সংঘর্ষে বিএনপির কমপক্ষে ২০ নেতাকর্মী ও  ১৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার ছয়সূতী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে ছয়সূতী ইউনিয়নের কৃষক দলের সভাপতি বিল্লাল মিয়া (৪০) ও ইউনিয়নের যুবদল সভাপতি রেফায়েত উল্লাহ তনয় (২৩) নিহত হয়েছেন বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

নিহত রেফায়েত উল্লাহ তনয়ের চাচা মো: আবুল কালাম (৫৬) ও ভগ্নিপতি ফয়সাল মিয়া (৩০) বলেন, রেফায়েত উল্লাহ তনয় ছয়সূতী ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি। পুলিশ-বিএনপির সংঘর্ষের সময় গুলিতে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

ঘটনার পর একদল দুর্বৃত্ত ছয়সূতী কাঁঠালতলী এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে একটি ওষুধের পিকাপভ্যান ভাঙচুর করে রাস্তায় আগুন ধরিয়ে দেয়।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় তিনিসহ থানার কর্তব্যরত এএসআই মান্নান, এএসআই সাকিনুর, এএসআই জুয়েল সহ কমপক্ষে ১৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শনকালে নয়া দিগন্তকে বলেন, আমরা এখন পর্যন্ত নিহত আহতের বিষয় নিয়ে অবগত নই। হাসপাতালগুলোতে খোঁজ নেয়ার পর সঠিক তথ্য দেয়া যাবে।

বর্তমানে বাজিতপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিত কুমার ঘোষ পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে মোতায়েন আছে। নয়া দিগন্ত

আরো পড়ুন ...